সেলিব্রিটিদের মতো ব্রান্ডেড কোম্পানীর র্কোট–প্যান্ট পরুন, আর আপনার বিজনেস ছড়িয়ে দিন গোটা দেশে।

Safe shop
SAFE SHOP

SAFE SHOP
মোটামুটি আমাদের সকলেরই এই কথা জানা যে, বিভিন্ন নামীদামী সেলিব্রিটি থেকে শুরু করে বিজনেস মেন এবং বিভিন্ন চাকুরীজীবি ব্যাক্তি সকলেরই কিছু পার্সোনালিটি লক্ষ্য করা যায়।

   সেই সমস্ত ব্যাক্তিদের ড্রেস পোশাকের পছন্দের তালিকা এতটায় আর্কষোনীয় যে প্রত্যেকেরি একটা স্বপ্ন থাকে তাদের মতো পোশাক পরার।
সেই রকমি একটা পোশাক হচ্ছে  ব্রান্ডেড কোম্পানীর র্কোট–প্যান্টের সেট। অবশ্য তার সঙ্গে চাই ম্যাচিং করা র্শাট, টা–ই, বুট এবং সুন্দর দেখে একটা ব্রান্ডেড কোম্পানীর ঘড়ি তো থাাকছেই।

     আপনিও নিশ্চয় ভেবেছেন কোনো একটা সময় এই রকমি পোশাক পরে সবার সামনে নীজেকে প্রেজেন্ট করবেন। নীজের বন্ধুদের সামনে, আত্মীয়দের সামনে নীজেকে একটু অন্যরকমভাবে তুলে ধরার আনন্দটাই আলাদা।

    কিন্তু এই রকম কোম্পানীর ( যেমন— Vimal, Ray Mond ইত্যাদি ইত্যাদি) র্কোট–প্যান্টের সেট বাজার থেকে কিনতে গেলেই আমাদের পাঁচ সাতবার ভাবতে হয়। কারণ এর জন্য ব্যয় হয় 10–12 হাজার টাকা, ভালো শপিংমলে কিনতে গেলে মূল্য দিতে হয় এর চাইতেও বেশী অংকের টাকা। কিনে নিলেও অনেক সময় আমরা অরিজিনাল কোম্পানীর জায়গায় হাতে পায় লো–কোয়ালিটির প্রোডাক্ট। তাই এই সব কথা চিন্তা করেই আমাদের ইচ্ছে থাকা সত্বেও কিনিনা অথবা কিনতে পারিনা। কিন্তু………

Screenshot_2020-01-09-23-53-19_20200110005412442
Safe shop

কিন্তু, আমি যদি বলি অরিজিনাল কোম্পানীর Vimal, RayMond ইত্যাদি প্রোডাক্ট পাবেন আপনারা 4–5 হাজারের মধ্যে, শুধু তাই নয় সাথে পাবেন বিজনেস করার সুন্দর একটি আইডিয়া। হ্যাঁ বন্ধুরা, অবাক হলেও সত্যি এ কথা, শুধু দরকার আপনার ইচ্ছে।

Safe Shop দিচ্ছে এই রকমই একটা বিজনেসের প্লাটফর্ম, যে কোনো নামীদামী ব্রান্ডেড কোম্পানীর প্রোডাক্ট ডাইরেক্ট সেলের মাধ্যমে।       মানে এখানে কোনো দোকান খুলে অর্থাৎ পাইকারি বিক্রেতা এবং খুচরো বিক্রেতার কোনো ভুমিকা নেই। তাছাড়া প্রোডাক্ট পাড়ায় পাড়ায় ঘুরে ঘুরে বিক্রি করারও কোনো ব্যাপার নেই।

শুধু কথোপকথোনের মাধ্যমে যে কোনো ব্রান্ডেড প্রোডাক্ট ডাইরেক্ট কোম্পানী থেকে কাষ্টমারের হাতে তুলে দেওয়া এবং নীজের কমিশন বুঝে নেওয়া। আর এই সব প্রক্রিয়া হবে অফলাইনে সুতরাং প্রতারিত হওয়ার কোনো ভয় থাকেনা এখানে।

stock-designs-water-droplets-pattern-pink-41666-p[ekm]600x600[ekm]_20200110005047015
SAFE SHOP

হ্যাঁ বন্ধুরা Safe Shop থেকে Vimal, RayMond এর মতো বড়ো বড়ো কোম্পানীর প্রোডাক্ট 4–5 হাজারের মধ্যে কিনে ব্যাবহার করবেন।     সে ক্ষেত্রে এমনটা হতেই পারে যে– আপনি যেটা পরে আছেন সেই প্রোডাক্টটা দেখে অনেকের পছন্দ হয়েছে।

আপনার এই প্রোডাক্ট দেখে যদি আপনার পরিচিত 2 জন কেউ Safe Shop থেকে শপিং করেন, তবে সেই দুজনের কেনাকাটায় আপনি পেয়ে যাবেন মোটা অংকের কমিশন, চেকের মাধ্যমে।

শুধু তাই নয় ওই দুইজনের থ্রু দিয়ে যতজন Safe Shop এ শপিং করবেন, প্রত্যেকের কেনাকাটায় সেই দুইজন সহ আপনার ইনকান হতে থাকবে। এই ভাবে আপনার টিম বা গ্রুপ যত দিন যাবে ততই বড় হবে আর আপনার ইনকাম হতেই থাকবে।

হ্যাঁ বন্ধুরা, একটা সময় আপনি কাজ না করলেও আপনার টিম–ই কাজ করে আপনার টিম বড়ো করবে আর আপনার ইনকাম দিন দিন হতেই থাকবে।

বেকারত্বের হার কমাতে এবং পিছিয়ে পড়া মানুষের কথা মাথায় রেখেই Safe Shop এর মতো বড়ো কোম্পানীর এই উদ্বেগ।

বিষদ: জানতে ইউটিউব ভিডিও ফলো করতে পারেন Safe Shop সম্বন্ধে।

আপনার যদি মনে হয় এই কাজটা আপনার জন্য, তবে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন বিস্তারিত জানার জন্য, নীচে কমেন্ট বক্সে গিয়ে আমাদের কমেন্ট করুন,

আমরা রয়েছি সকল সময় আপনার পাশে সততার সাথে, সম্পুর্ণ ফ্রীতে।

ধন্যবাদ বন্ধুরা।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s

%d bloggers like this: